মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
নোটিশ

উদ্যোক্তা সম্মেলন ২০১৪-এ যোগদানের জন্য নির্দেশনা।

উদ্যোক্তা সম্মেলন ২০১৪-এ যোগদানের জন্য নির্দেশনা।

ফাইল

Venue Layout and Details.zip Venue Layout and Details.zip


ছবি


Publish Date

২০১৪-১১-০৯

বিস্তারিত

গত ২৯/১০/২০১৪ খ্রি. তারিখ অত্র কার্যালয় হতে উদ্যোক্তাবৃন্দকে জেলা সদরে অবস্থানের এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে যাদের আবাসনের সুবিধা দরকার তাদের তালিকা চাওয়া হয়েছিল। প্রাপ্ত তালিকা মোতাবেক অত্র উপজেলা হতে ১৪ জন উদ্যোক্তা উক্ত সম্মেলনে অংশগ্রহণ করবেন ও ১২ জনের আবাসন সুবিধা সহ পুরো জেলায় মোট ১১০ জনের আবাসন সুবিধা প্রয়োজন মর্মে তথ্য পাওয়া যায়।

প্রাপ্ত তথ্য মোতাবেক এত অধিক সংখ্যক উদ্যোক্তার আবাসন সুবিধা প্রদান করা জেলা প্রশাসনের পক্ষে কষ্টসাধ্য, বিধায় উদ্যোক্তাবৃন্দ ১০-১১-২০১৪ খ্রি. রাতে সংশ্লিষ্ট উপজেলা সদরে এসে অবস্থান করবেন। সংশ্লিষ্ট উপজেলা নির্বাহি অফিসার তাদের আবাসনের ব্যবস্থা করবেন। উল্লেখ্য চৌহালী উপজেলার উদ্যোক্তাবৃন্দ ও বেলকুচি উপজেলার উদ্যোক্তাবৃন্দ বেলকুচি উপজেলায় অবস্থান করবেন।

জেলা প্রশাসন থেকে সরবরাহকৃত বাস সংশ্লিষ্ট যাত্রা শুরুর উপজেলায় ১০-১১-২০১৪ খ্রি. তারিখ প্রেরণ করা হবে। নিম্নোক্ত ছক মোতাবেক ভ্রমণসূচি নির্ধারণ করা হল:

রুট নংউপজেলামোট উদ্যোক্তাপ্ল্যানদায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা
০২চৌহালী ও বেলকুচি২০ জনভোর ৪ ঘটিকায় বেলকুচি হতে বাস ছাড়বে।

সহকারী কমিশনার (ভূমি), বেলকুচি, সিরাজগঞ্জ।

মোবাইল নং- ০১৭১৮-৬৭৮১০৩

উক্ত প্রোগ্রামে মাননীয় প্রধানমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিধায় কোন কারনেই যাতে যাত্রা বিলম্ব না হয় সেজন্য সংশ্লিষ্ট উপজেলার সকল ইউনিয়ন ডিজিটাল সেন্টার(UDC) এবং পৌরসভা ডিজিটাল সেন্টার (PDC) এর উদ্যোক্তাবৃন্দ কে সার্বক্ষণিক যোগাযোগ রেখে হালনাগাদ নির্দেশনা গ্রহণ করার জন্য বলা হল।

 

বিষয়টি অতীব জরুরী।

 

সংযুক্তি:

১। ভেন্যু লেআউট এবং সময়সূচী।